September 19, 2024, 10:31 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

বগুড়ার শাজাহানপুরে চলাচলের রাস্তা বন্ধের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও সড়ক অবরোধ।

শাজাহানপুর(বগুড়া)প্রতিনিধি: চলাচলের একমাত্র রাস্তা জোরপূর্বক বন্ধের প্রতিবিাদে বগুড়ার শাজাহানপুর উপজেলার খরনা ইউনিয়নের বীরগ্রাম মধ্যপাড়া গ্রামবাসীর উদ্যোগে সড়ক অবরোধ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আর এই রাস্তা বন্ধের অভিযোগ ওঠে একই গ্রামের তোফাজ্জল হোসেন মোল্লার পুত্র মোঃ আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে।

গতকাল শনিবার বেলা ১১ টায় নাটোর-বগুড়া মহাসড়কের বীরগ্রাম বাসষ্ট্যান্ডে এ বিক্ষোভ সমাবেশ ও সড়ক অবরোধ করে। বিক্ষোভ সমাবেশ ও সড়ক অবরোধে অত্র এলাকার জনসাধারণ অংশগ্রহণ করেন।‌ বিক্ষোভ চলাকালিন সময়ে তারা বলেন এই রাস্তা নিয়ে আমাদের খরনা ইউনিয়নের চেয়ারম্যান ভিপি সাজেদুর রহমান সাহীন দুই দুইবার শালিশ দরবার করে ব্যর্থ হয় এবং স্থানীয় ইউপি সদস্যগণ ৪/৫ বার শালিশ করে কোন সুরাহা আনতে পারে নাই।তাই গ্রামবাসী বাধ্য হয়ে অবশেষে বিক্ষোভ সমাবেশ ও সড়ক অবরোধ করে।

জনসাধারণ প্রায় ঘন্টা খানেক বিক্ষোভ সমাবেশ ও সড়ক অবরোধ চলাকালে শাজাহানপুর থানার পুলিশ এসে বিষয়টি দেখবে বলে বিক্ষোভকারীদের আশ্বাস দিলে তারা সমাবেশ ও সড়ক অবরোধ তুলে নেয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com